চীনা টেকনিশিয়ানকে হত্যা: প্রধান সন্দেহভাজন আটক

প্রকাশিত: 08/10/2020

অনলাইন ডেস্ক:

চীনা টেকনিশিয়ানকে হত্যা: প্রধান সন্দেহভাজন আটক

পিরোজপুরে চায়না প্রকল্পের টেকনিশিয়ান লাওফাকে ছুরিকাঘাতে খুনের ঘটনায় প্রধান সন্দেহভাজন সিরাজ শেখকে (৩০) আটক করেছে পুলিশ। 

বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে পিরোজপুর পৌরসভার কুমারখালী এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত সিরাজ শেখ পিরোজপুর সদর উপজেলার শারিকতলা ডুমুরিতলা ইউনিয়নের গুয়াবাড়িয়া গ্রামের বাসিন্দা।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, হত্যার ঘটনায় সিরাজ নামে একজনকে আটক করা হয়েছে। তবে আটক সিরাজ-ই এ ঘটনার মূল হোতা বা আরও কেউ জড়িত আছে কিনা সে বিষয় তদন্ত করে দেখা হচ্ছে।

জানা গেছে, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পিরোজপুরের সদর উপজেলার কুমিরমারা গ্রামে প্রকল্প এলাকায় চীনা টেকনিশিয়ান লাওফাকে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে টাকা ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

ঘটনার পর থেকেই জড়িতদের আটক করতে তৎপর হয় আইন-শৃঙ্খলা বাহিনী। পুলিশ, র‌্যাবের পাশাপাশি কোস্ট গার্ড সদস্যরাও ছিল সক্রিয়। কোস্ট গার্ডের দুটি টিম রয়েছে নির্মাণাধীন সেতু এলাকায়।  বৃহস্পতিবার সকালে বরিশাল বিভাগের ডিআইজি ঘটনাস্থলে আসেন।

আরও পড়ুন

×