হবিগঞ্জে পরকিয়ার টানে ৩ সন্তানের মুখে বিষ

প্রকাশিত: 03/12/2020

নিজস্ব প্রতিবেদন :

হবিগঞ্জে পরকিয়ার টানে ৩ সন্তানের মুখে বিষ

প্রেমিককে কছে পেতে হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের উচাইল - চারিনাও গ্রামের ফাহিমা খাতুন নামে এক গৃহবধূ জুসের সঙ্গে বিষ মিশেয়ে ৩ সন্তানকে পান করান। কিন্তু প্রেমিককে কাছে না পাওয়ার একমাএ বাঁধা হয়ে দাঁড়িয়েছিল ফহিমা খাতুনের তিন সন্তান।শিশু তিনটির মধ্যে একজন মারা গেছে।

 গতকাল মঙ্গলবার ঐ মহিলার স্বামী সিরাজুল ইসলাম বাদী হয়ে হবিগঞ্জের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে ১৬৪ ধারায় মামলা দায়ের করা হয়। তার স্বামী পেশায় একজন ইজিবাইক চালক। অতিরিক্ত পুলিশ সুপার এসব তথ্য নিশ্চিত করেন। 

তারপর দোষী ফাহিমাকে কারাগারে পাঠানো হয়েছে। স্থানীয়দের কাছ থেকে জানা যায় যে,একই গ্রামের পাশের বাড়ির আক্তার মিয়ার সঙ্গে ফাহিমা খাতুন পরকীয়া করতেন। তারা দুইজনে ঘর বাধাঁর স্বপ্ন দেখেন। এতে বাঁধা হয়ে দাড়াঁয় ফাহিমার তিন সন্তান।

গতমাসের ১৮ নভেম্বর ফাহিমা খাতুন তার পাশের এক দোকানদারের কাছ থেকে ২টি লিচুর জুস এনে তার প্রেমিক আক্তার মিয়ার হাতে দেন।পরক্ষণে আক্তার মিয়া জুসের সঙ্গে  বিষ মিশিয়ে দেন।পরে তারা তিন সন্তানকে উঠান থেকে এনে জুস খাওয়ান।

এভাবে তাদের দুইজনের পরকীয়ার কথা ফাসঁ হয়।পরে এলাকাবাসীর সহায়তায় শিশু ৩ তিনটিকে  হবিগঞ্জের সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৭ বছরের সাথীকে মৃত্যু বলে ঘোষণা করেন।  আর বাকী দুইজনকে সিলেট ওসমানি মেডিকেল হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর সুস্থ হয়।  

আরও পড়ুন

×