শ্রীপুরে মোবাইল না দেয়ায় শিশুর হাতে শিশু খুন

প্রকাশিত: 16/12/2020

নিজস্ব প্রতিবেদন :

শ্রীপুরে মোবাইল না দেয়ায় শিশুর হাতে শিশু খুন

গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের প্রায় ৯ ঘন্টা পর শিশু সিফাত আহম্মেদ (৪) মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত শিশু আব্দুল্লাহ (১০) কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত ১০টার দিকে শ্রীপুর পৌরসভার দারগারচালা গ্রামের পরিত্যাক্ত জায়গা থেকে নিহত শিশু সিফাতের লাশ উদ্ধার করা হয়। 

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ইনচার্জ গোলাম সারোয়ার। তিনি জানান, নিহত সিফাতের গ্রামের বাড়ি নীলফামারী জেলার ডিমলা উপজেলায় সে তার বাবা-মার সাথে কেওয়া পশ্চিমখন্ড এলাকায় ভাড়া বাসায় থাকতেন। আর গ্রেফতার আব্দুল্লাহ একই মালিকের বাড়িতে পাশের রুমে  বাবা-মার সাথে থাকতেন।

তিনি আরও জানান, সোমবার দুপুরে আব্দুল্লাহর সাথে খেলার জন্য বাসা থেকে বের হয় সিফাত। বিকালে সিফাত বাসায় না ফিরলে পরিচিত সব জায়গায় সন্ধান চালানো হয় তাতে তার কোন খোঁজ পাওয়া যায়নি। পরে ঘটনার বর্ণনা দিয়ে শ্রীপুর থানায় নিখোঁজ সংক্রান্ত একটি জিডি করে নিহত শিশুর বাবা আবু বকর সিদ্দিক।

পরে রাতে এলাকায় লাশ পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিশুর মৃতদেহ শনাক্ত করে শিশুর বাবা আবু বকর সিদ্দিক। খবর পেয়ে অভিযুক্ত অপর শিশু আবদুল্লাহকে গ্রেফতার করে শ্রীপুর থানার পুলিশ। 

শ্রীপুর থানার ইনচার্জ গোলাম সারোয়ার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুল্লাহ স্বীকার করেছে যে- সিফাতের হাত থেকে মোবাইল ফোন নিতে চেয়েছিলো সে কিন্তু সে মোবাইল না দেয়ায় শিশু সিফাতের মাথায় এলোপাতাড়ি আঘাত করে তাকে হত্যা করে আব্দুল্লাহ।

আরও পড়ুন

×