টেকনাফে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' মাদক কারবারী নিহত,ইয়াবা ও অস্ত্র উদ্ধার

প্রকাশিত: 30/12/2020

মিসবাহ উল্লাহ

টেকনাফে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' মাদক কারবারী নিহত,ইয়াবা ও অস্ত্র উদ্ধার

টেকনাফের বাহারছড়া শামলাপুর মেরিনড্রাইভে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাত এক রোহিঙ্গা মাদক কারবারি নিহত এবং আহত হয়েছে দু'জন র‌্যাব সদস্য।এই সময় ঘটনাস্থল থেকে ইয়াবা অস্ত্র ও বুলেট উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, ২২ ডিসেম্বর ভোররাতে টেকনাফের বাহারছড়া শামলাপুর বিচ এলাকায় একদল মাদক কারবারির মাদকের চালান খালাসের সংবাদ পেয়ে র‌্যাবের একটি দল অভিযানে যায়। এ সময় তাদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা গুলি ছুঁড়লে র‌্যাবের দুই সদস্য আহত হন। এরপর র‌্যাবও পাল্টা গুলিবর্ষণ করলে মাদক কারবারি দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল তল্লাশি করে ইয়াবা, একটি দেশীয় লম্বা বন্দুক, তিন রাউন্ড বুলেট ও একটি চাকুসহ গুলিবিদ্ধ অজ্ঞাত এক ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আহত র‌্যাব সদস্যদের চিকিৎসা দেওয়া হয় এবং গুলিবিদ্ধ অজ্ঞাত ব্যক্তিতে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে পৃথক মামলা দায়েরের প্রক্রিয়া চলছে

 

 

আরও পড়ুন

×