স্ত্রীর সঙ্গে বনিবনা হচ্ছিল না, বাড়িতে ডেকে পাঁচ বন্ধুকে দিয়ে গণধর্ষণ করিয়েছে স্বামী

প্রকাশিত: 19/01/2021

নিজস্ব প্রতিবেদন :

স্ত্রীর সঙ্গে বনিবনা হচ্ছিল না, বাড়িতে ডেকে পাঁচ বন্ধুকে দিয়ে গণধর্ষণ করিয়েছে স্বামী

স্ত্রীর সঙ্গে বনিবনা হচ্ছিল না স্বামী, তাই বাড়িতে ডেকে পাঁচ বন্ধুকে দিয়ে গণধর্ষণ করিয়েছে স্বামী। গত রোববার (১২ জানুয়ারি) রাজধানী খিলগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই নারী। মামলায় স্বামীসহ ৬ জনকে আসামী করা হয়েছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন খিলগাঁও থানার ওসি ফারুক-উল আলম। তিনি জানান, খিলগাঁও থানাধিন উত্তর গোড়ানের ২৩৮/সি নম্বর বাসায় এ ঘটনা ঘটে। ঘটনায় অভিযুক্ত হচ্ছেন, আইয়ুব আলী (স্বামী), আজিজুর রহমান, মাকসুদুর রহমান, সঞ্জিত দাস, কালু ও জাহাঙ্গীর।

ভুক্তভোগী নারীর অভিযোগ, তার সঙ্গে স্বামীর বনিবনা হচ্ছিল না, মামলা ও চলছিল দু'জনের মধ্যে। ১২ জানুয়ারি সন্ধ্যা দিকে কথাবার্তা বলার জন্য তাকে বাসায় ডেকে নিয়ে যান তার স্বামী। ওই সময় স্বামীর সঙ্গে উপস্থিত ছিলেন তার পাঁচ বন্ধু। স্বামীর বন্ধুরা তার সঙ্গে মামলার বিষয়ে কথা বলেন।

কথার এক পর্যায়ে বনিবনা না হওয়ায় ভুক্তভোগী ওই নারী বাসায় ফিরে যেতে চান। সন্ধ্যা ৭টার দিকে তার স্বামীর নির্দেশে ভবনের একটি কক্ষে আটক রেখে ৫ জন পালাক্রমে তাকে ধর্ষণ করে। 

পরে ধর্ষণের শিকার ওই নারী ঢামেক হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। ১৬ই জানুয়ারি তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র পান। ঘটনার ৬ দিন পর আজ তিনি অভিযোগ করেন। ওই নারী পুলিশকে আরও জানান, তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তাই অভিযোগ দায়ের করতে দেরি হয়েছে।

আরও পড়ুন

×