টাঙ্গাইলে গোপনে নারীর গোসলের ভিডিও ধারণ, ছাত্রলীগ নেতা গ্রেফতার

প্রকাশিত: 21/01/2021

নিজস্ব প্রতিবেদন :

টাঙ্গাইলে গোপনে নারীর গোসলের ভিডিও ধারণ, ছাত্রলীগ নেতা গ্রেফতার

টাঙ্গাইলের মির্জাপুরে গোপন ক্যামেরায় নারীর গোসলের ভিডিও ধারণ ও দম্পতির অন্তরঙ্গ ভিডিও ধারণের চেষ্টার অভিযোগে উপজেলা ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমেল সিকদারকে (২৩) আটক করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে উপজেলা সদর থেকে তাকে আটক করা হয়। 

স্থানীয়সূত্রে জানা যায়, প্রায় ৮ মাস পূর্বে প্রেমের সম্পর্কের মাধ্যমে বিয়ে করেন হিমেল সিকদার। তবে পরিবার তাদের বিয়ে না মানায় হিমেল উপজেলা সদরের ইউনিয়ন পাড়া এলাকায় একটি বাসায় ভাড়া থাকতে শুরু করেন। হিমেল কয়েকদিন ধরে গোপন ক্যামেরার মাধ্যমে ওই বাড়ির মালিকের মেয়ের গোসলের ভিডিও ধারণ করেন।

এছাড়া গত মঙ্গলবার রাতে হিমেল ওই বাসার ভাড়াটিয়া দম্পতির অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য ধারণের জন্য গোপন ক্যামেরা বসান, যা ওই দম্পতি দেখে ফেলেন। পরে ভাড়াটিয়া ও বাসার মালিকের চাপের মুখে পড়ে গোপন ক্যামেরার কথা স্বীকার করেন হিমেল। এছাড়া তার স্মার্টফোন থেকে বাড়ির মালিকের মেয়ের গোসলের পাঁচটি ভিডিও উদ্ধার করেন ভাড়াটিয়ারা।

গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মির্জাপুর থানার উপ-পরিদর্শক মো. খায়রুল লস্কর। তিনি জানান, হিমেল ঘটনার সত্যতা স্বীকার করেছে। তার মুঠোফোন ও ভিডিও ধারণের গোপন ক্যামেরা জব্দ করা হয়েছে। থানায় পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে।

আরও পড়ুন

×