শহরের ফার্মেসী থেকে বিদেশী মদ, বিয়ার,ফেন্সিডিলসহ-আটক-১

শহরের ফার্মেসী থেকে বিদেশী মদ, বিয়ার,ফেন্সিডিলসহ-আটক-১

 কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনের এক ফার্মেসীতে বিক্রয় হচ্ছে বিদেশী মদ, বিয়ার, ফেন্সিডিলসহ নানা মাদকদ্রব্য। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব মাদকসহ মোহন সেন (২৮) নামে একজনকে আটক করেছে কক্সবাজার র‌্যাব ১৫ এর সদস্যরা।

মঙ্গলবার (২৬ জানুয়ারী) রাত পৌনে ১০ টার দিকে শহরের কলাতলীর সী-প্যালেস হোটেলের সামনে মেসার্স মা' মেডিকো নামে একটি ফার্মেসী থেকে তাকে আটক করা হয়।

আটক মোহন সেন চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার রবি সেনের ছেলে। সে মেসার্স মা' মেডিকো নামে ফার্মেসীর মালিক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসার কথা স্বীকার করেছে বলে দাবি র‌্যাবের।

র‌্যাব কর্মকর্তারা জানান, মোহন সেন দীর্ঘদিন ধরে কক্সবাজারের হোটেল-মোটেল জোনে এসব বিদেশী মদ ও ফেন্সিডিল সরবারহ করে আসছিল। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই ফার্মেসীর ওষধের কাটুনের ভেতরে বিদেশী মদ রাম ৬০ বোতল, বিদেশী বিয়ার ২০ টি, ২০ বোতল ফেন্সিডিল ও বেশ কয়েক কাটন যৌন উত্তেজক ওষধ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার র‌্যাব ১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, ফার্মেসীর আড়ালে সে এ ব্যবসা পরিচালনা করছিল। র‌্যাব জানতে পেরে তাকে এসব মাদকসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

আরও পড়ুন

×