কমলনগরে বলৎকারের অভিযোগে কাওমি মাদ্রাসার শিক্ষক আটক

কমলনগরে বলৎকারের অভিযোগে কাওমি মাদ্রাসার শিক্ষক আটক

লক্ষীপুর কমলনগরে হাজির হাট মারকাজুল উলূম কওমি মাদ্রাসার এক ছাত্রকে (১২) বলাৎকারের অভিযোগে মাওলানা মোঃ গিয়াস উদ্দিন  নামের শিক্ষককে আটক করেছে পুলিশ। শুক্রবার (১২ ফ্রেরুয়ারী) সন্ধ্যায়  এ ঘটনায় থানায় একটি অভিযোগ করে ওই শিক্ষার্থীর পরিবার।

এর আগে গত ১১ ফ্রেরুয়ারী রাতে   কমলনগরে হাজির হাট মাজকাজুল উলূম কওমি মাদ্রাসায় এই ঘটনা ঘটে। আটক মাওলানা মোঃ গিয়াস উদ্দিন  একই উপজেলার চর জাঙ্গালিয়া গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগী শিশুটির পরিবারের অভিযোগ, গত ১১ ফ্রেরুয়ারী রাতে হাজির হাট মাকরাজুল উলুম কওমি মাদ্রাসার অভিযুক্ত শিক্ষক মাদ্রাসার ছাত্রদের আবাসিক হলে গভীর রাতে ঘুমের ঘরে ওই শিশু শিক্ষার্থীকে বলাৎকার করে। পরে ভুক্তভোগী শিক্ষার্থী বিষয়টি নিয়ে শোর চিৎকার  করলে অভিযুক্ত শিক্ষক শিক্ষার্থীকে একটি রুমে তালা বন্ধ করে রাখেন। পরের দিন দুপুরের খাবারের সময় শিক্ষার্থী পালিয়ে গিয়ে তার পরিবার কে জানালে। ঐদিন শিশুটির পরিবার বিকালে থানায় অভিযোগ করলে বিকালে ওই শিক্ষককে আটক করে কমলনগর থানা পুলিশ।

কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোসলেহ উদ্দিন  জানান, বলাৎকারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে আটক করা হয়েছে। মামলার প্রস্ততি চলছে এবং ভুক্তভোগী শিক্ষার্থীকে মেডিকেল টেস্টের জন্য পাঠানো হবে।

আরও পড়ুন

×