ঝিনাইদহের কালীগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন

ঝিনাইদহের কালীগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় রাত একটার দিকে ছুরিকাঘাতে ইসরাফিল হোসেন (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পৌর এলাকার আড়পাড়া গ্রামের ওসমান আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ শিবনগর গ্রামের শরিফুল ইসলামের ছেলে রানা কে আটক করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে রাত একটার দিকে রানার সাথে অজ্ঞাত ব্যাক্তিদের মারামারি হয়। এসময় ইসরাফিল হোসেন ঠেকাতে গেলে তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। তবে কি কারণে হত্যা করা হয়েছে বা ঘটনার সময় কি নিয়ে রানা প্রতিপক্ষের সাথে মারামারিতে লিপ্ত হয় তা জানা যায়নি।

পুলিশ ইসরাফিল হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রানা নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারের পর রানা মাদকাসক্ত থাকায় তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বিষয়টি নিয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মোঃ ইমতিয়াজ আলম গণমাধ্যমকর্মীদের জানান ইসরাফিল হাসপাতলে পৌঁছানোর আগেই মারা যায়।

তার পেটে উপর্যুপরি ছুরিকাঘাত করার ফলে নাড়িভুঁড়ি বের হয়ে গেছে। তাছাড়া এ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তারকৃত রানার মুখ দিয়ে অ্যালকোহল এর গন্ধ পাওয়া যাচ্ছিল। চিকিৎসকদের ধারণা মাদকাসক্ত বা মাতাল অবস্থায় রানা সংঘর্ষে লিপ্ত হয়েছিল।

আরও পড়ুন

×