ফুলবাড়ীতে ৬০০ পিচ ইয়াবা বড়িসহ দুই ইয়াবা কারবারি গ্রেপ্তার

ফুলবাড়ীতে ৬০০ পিচ ইয়াবা বড়িসহ দুই ইয়াবা কারবারি গ্রেপ্তার

দিনাজপুরের ফুলবাড়ী থানা পুলিশ গত সোমবার রাত সোয়া ১১ টায় অভিযান চালিয়ে ৬০০ পিচ ইয়াবা বড়ি ও মোটরসাইকেল জব্দ করেছে। এ ঘটনায় রেজাউল ইসলাম রেজা (৪০) ও সোহেল রানা (২২) নামের দুই ইয়াবা বড়ি কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

ধৃত রেজাউল ইসলাম রেজা দিনাজপুর কোতয়ালী থানার ৭নং উপশহর হাউজিং মোড় সংলগ্ন এলাকার মৃত রোস্তম আলীর ছেলে এবং সোহেল রানা বিরামপুর উপজেলার দক্ষিণ দামোদরপুর বাঁশিপাড়া গ্রামের মো. বাবু মন্ডলের ছেলে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই আরিফুজ্জামানের নেতৃত্বে এসআই আব্দুস সাত্তার, এসআই আল আমিন, এসআই রেজাউল করিম, এএসআই শামসুল আলম, এএসআই জয়নুল আবেদীন, এএসআই আলাল হোসাইনসহ একদল পুলিশ গত সোমবার রাত সোয়া ১১ টায় উপজেলা দৌলতপুর ইউনিয়নের মোকলেছারের মোড় নামক স্থানে মোটরসাইকেলসহ দুইজনকে আটক করে।

পরে তাদের দেহ তল্লাশী চালিয়ে রেজাউল ইসলাম রেজার প্যান্টের ডান পকেট থেকে ৩৫০ পিচ ইয়াবা বড়ি এবং সোহেল রানার প্যান্টের বাম পকেট থেকে ২৫০ পিচ ইয়াবা বড়ি জব্দ করা হয়।

একই সময়ে তাদের ব্যবহৃত রেজিষ্ট্রেশন বিহীন হিরোহোন্ডা গ্লামার মোটরসাইকেল জব্দসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। জব্দকৃত ৬০০ পিচ ইয়াবা বড়ির আনুমানিক মূল্য এক লাখ ২০ হাজার টাকা। এ ব্যাপারে থানার উপ-পরিদর্শক (এসআই) মো.আরিফুজ্জামান বাদী হয়ে গতকার মঙ্গলবার থানায় একটি মামলা রুজু করেছেন। যার মামলা নং ৮। তারিখ- ৯/৩/২১ইং। ধৃত ইয়াবা বড়ি কারবারিকে গতকার আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন

×