রামু জোয়ারিয়ানালায় ১০হাজার পিচ ইয়াবা ও মোটর সাইকেল সহ আটক ৫

রামু জোয়ারিয়ানালায় ১০হাজার পিচ ইয়াবা ও মোটর সাইকেল সহ আটক ৫

কক্সবাজার রামু জোয়ারিয়ানালায় র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবা ও মোটর সাইকেল সহ সাবরাং-শাহপরীর দ্বীপের জালাল-শামসুসহ ৫জনকে আটক করেছে।
 
সুত্র জানায়,২১মার্চ বিকাল ৩টায় কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল মাদক পাচারের সংবাদ পেয়ে রামু জোয়ারিয়ানালা বাজারে রশিদ মার্কেটের সামনে চেকপোস্ট স্থাপন করে তল্লাশী চালায়।
 
 কিছুক্ষণ পর ২টি মোটর সাইকেল চেকপোস্টে এসে থামে এবং তল্লাশী করার জন্য গেলে ৫জন আরোহী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ইয়াবা কারবারিদের আটক করতে সক্ষম হয়, ইয়াবা কারবারিরা হচ্ছে  রামুর উত্তর মিঠাছড়ির ছগির আহমদের পুত্র আব্দুল হাফেজ (৩০), নন্দাখালী মোরাপাড়ার মোঃ ইউসুফ নবীর পুত্র মোঃ সাইফুল ইসলাম (২০), টেকনাফ সাবরাং পানছড়ি পাড়ার মৃত মোজাহার মিয়ার পুত্র মোঃ জালাল উদ্দিন (২২), রামু চাকমারকূলের তেচ্ছিপুলের মোঃ হোসনের পুত্র আব্দুল কাদের (৩০) এবং শাহপরীর দ্বীপ মিস্ত্রী পাড়ার মৃত এখলাস মিয়ার পুত্র শামসুল আলম (৩৩) কে আটক করে। 
 
পরে তাদের স্বীকারোক্তিতে দেহ ও মোটর সাইকেলের সীটের নীচের তল্লাশী করে ১০হাজার পিস ইয়াবাসহ মোটর সাইকেল ২টি জব্দ করা হয়।
কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান,এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। পরে জব্দকৃত ইয়াবা-মোটর সাইকেল-নগদ টাকা ও ডকুমেন্টসসহ ধৃতদের রামু থানায় সোর্পদ করা হয়েছে।

আরও পড়ুন

×