টাকা দেওয়ার পরও বিদ্যুৎ পাইনি গ্রামবাসি

প্রকাশিত: 19/10/2019

নিজস্ব প্রতিবেদন

টাকা দেওয়ার পরও বিদ্যুৎ পাইনি গ্রামবাসি

টাকা দেওয়ার পরও বিদ্যুৎ পাইনি গ্রামবাসি


বাশঁখালীতে বিদ্যুৎ সংযোগ দেওয়ার নাম করে শতাধিক বাড়ি থেকে পাঁচ হাজার টাকা করে চাঁদা উঠিয়েছে । কিন্তু এখনো বিদ্যুৎ পাইনি বাঁশখালীর লোকজন । পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের এটি একটি আদর্শ গ্রাম ।

ওখান কার বাসিন্দারা জানান , বিদ্যুৎ দেওয়ার নামে তাদের কাছ থেকে টাকা উঠানো হয়েছে। এবং যে ব্যক্তি টাকা উঠিয়েছে তার নাম হলো শুক শীল । এমনকি খোজ কবর নিয়ে জানা গেছে শুক শীল চাঁদা উঠানোর কিচুদিন পরই বিদেশ চলে গেছে ।  তবে তিনি কোন দেশে গেছে সেটা এখোনো জানা যায়নি । 

আরও জানা যায় , আজ থেকে প্রায় সাত মাস আগে এলাকায় পল্লী বিদ্যুৎ সমিতি বৈদ্যুতিক খুটি স্থাপন করা হয় । আর ওই সময়ে বাড়িতে বিদ্যুৎতের তার ও দেওয়া হয় । কিন্তু বিদ্যুৎতের সংযোগ দেওয়া হয় না । আর এই সুবর্ণ সুযোগ টাই নেই মুক শীল । আর তিনি গ্রাম বাসিকে আশা দেন খুব শিগ্রই সে গ্রামে বিদ্যুৎ এনে দেবেন । আর গ্রাম বাসি তাকে এ কারনে বিশ্বাস করেছিলেন । কারন তাকে বিদ্যুৎ অফিসের দালাল নামে জানা যেতো  । গ্রাম বাসিদের অবস্থা একদিকে টাকা দিয়ে প্রতারণার শিকার এবং অন্য দিকে বিদ্যুৎ না পাওয়ার আক্ষেপ । তাঁরা অভিযোগ করেন বিদ্যুৎ–সংযোগ দেওয়ার জন্য আবারও অনেকে নতুন করে টাকা দাবি করছেন। টাকা নেওয়ার বিষয়টি সঠিক বলে জানান ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাবলা কুমার দাশও। তিনি বলেন, টাকা নেওয়া হলেও বিদ্যুৎ–সংযোগ চালু হয়নি এখনো।

আরও পড়ুন

×