আল্লাহ ও মহানবী (সা.) কে কটূক্তি করায় পুলিশ জনতার সংঘর্ষে নিহত ৪ 

প্রকাশিত: 20/10/2019

নিজস্ব প্রতিবেদক

আল্লাহ ও মহানবী (সা.) কে কটূক্তি করায় পুলিশ জনতার সংঘর্ষে নিহত ৪ 

আজ রোববার বেলা ১১ টার দিকে উপজেলার বোরহান উদ্দিন হাই স্কুল মাঠে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে কটূক্তি করে ফেসবুকে পোস্ট দেওয়ার কারনে প্রতিবাদে একটি সমাবেশ অনুষ্ঠিত হয় ।

সমাবেশ চলা কালে পুলিশ জনতার সংঘর্ষে এখন পর্যন্ত চারজন নিহত হয়েছে । এবং আহত হয়েছে প্রায় দেড় থেকে দুই শতাধিক লোক । স্থানীয় লোকদের কাছ থেকে জানা যায় ফেসবুকে মহানবী (সা.)

কে নিয়ে কটূক্তি করায় বোরহান উদ্দিন হাই স্কুল মাঠে একটি সমাবেশের আয়োজন করা হয়  । এই সমাবেশে অংশ নেয় হাজার হাজার মানুষ কিন্তু সমাবেশ শুরু করার আগে সমাবেশ শেষ করার জন্য তাড়া দিতে শুরু করে পুলিশ ।

এক পর্যায়ে পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে বিক্ষুব্ধ জনতা ।  এই সম্পর্কে ভোলা জেলা পুলিশ সুপার মোঃ কায়সার বলেন , অনুমতি ছাড়াই তারা সমাবেশ করতে চেয়েছিলো ।

আমরা তাদেরকে সমাবেশ শেষ করতে বলি কিন্তু তারা আমাদের কথা না শুনে আমাদের উপর হামলা চালায় । আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গুলি ছুড়তে বাধ্য হই । 

এই ঘটনায় এখন পর্যন্ত যারা নিহত হয়েছে তারা হলো , শাহিন , মাহবুর রহমান , মিজান , মাহফুজুর রহমান পাটোয়ারী । 

উল্লেখ্য , উপজেলার কাচিয়া ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বিপ্লব চন্দ্র তার ফেসবুকে আল্লাহ ও মহানবী (সা.) কে নিয়ে কটূক্তি করে পোস্ট দেয় । এই ঘটনায় পুলিশ বিপ্লব চন্দ্রকে আটক করেছে । 

আরও পড়ুন

×