কিশোরিকে গণধর্ষণ

প্রকাশিত: 21/10/2019

নিজস্ব প্রতিবেদন

কিশোরিকে গণধর্ষণ

কিশোরিকে গণধর্ষণ
খুলনায় বিয়ের আশা দেখিয়ে নবম শ্রেণিতে পড়ুয়া (১৪) এক কিশোরিকে দীর্ঘ ৯ দিন আটকে রেখে গণধর্ষনের অভিযোগ পাওয়া যায় । অসুস্থ কিশোরিকে গত শনিবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । 
পুলিশ জানান , খুলনার মহানগরীর শিরোমনি এলাকার একটি মাদরাসার নবম শ্রেণীর এক ছাত্রীর সঙ্গে প্রায় ৬ মাস আগের থেকে এক স্থাণীয় জাকির নামের এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক হয় । বিয়ের আশা দেখিয়ে জাকির গত ৮ ই অক্টোবর কিশোরিকে নিয়ে ফরিদপুর চলে যান ।এ ঘটনায় মেয়েটির পরিবারের পক্ষ থেকে গত ৯ই অক্টোবর খানজাহান আলী থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। গত ১৭ই অক্টোবর মেয়েটি অসুস্থ অবস্থায় বাড়িতে ফিরে এসে তাকে ফরিদপুরে আটকে রেখে জাকিরসহ তার ৭-৮ জন বন্ধু গণধর্ষণ করেছে বলে জানায়। কিশোরীর বাড়ির মালিক মঈনুল খান জানান, গত ৮ই অক্টোবর শিরোমণি থেকে মেয়েটিকে ফরিদপুর নিয়ে যাওয়া হয়েছিল। এরপর জাকির ও তার ৭-৮ জন বন্ধু মিলে কিশোরীকে ৯ দিন আটকে রেখে গণধর্ষণ করে।

এরপর ১৭ই অক্টোবর মেয়েটিকে ছেড়ে দিলে সে অসুস্থ অবস্থায় বাড়িতে ফিরে আসে। এ ব্যাপারে খানজাহান আলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, ওই ঘটনায় রোববার দুপুরে খানজাহান আলী থানায় কিশোরীর পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।
  

আরও পড়ুন

×