২০ শিক্ষকের কাছে চাঁদা দাবি ,,

প্রকাশিত: 21/10/2019

নিজস্ব প্রতিবেদন

২০ শিক্ষকের কাছে চাঁদা দাবি ,,

২০ শিক্ষকের কাছে চাঁদা দাবি ,,

নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের ২০ জন শিক্ষকের কাছে নিষিদ্ধ ঘোষিত বিপ্লবী কমিউনিষ্ট পার্টি জনযুদ্ধের পরিচয় দিয়ে মুঠোফোনের মাধ্যমে ২ লাখ টাকা চাঁদা দাবি করে । এমন কি টাকা দিতে না পারলে মৃত্যুর হুমকি দিয়েছেন । গতকাল রোববার কলেজ চলার সময় চাঁদা দাবি করে ফোন দেওয়া হয় । এ ঘটনায় কলেজ শিক্ষকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছেন । 
রাষ্ট্রবিজ্ঞানের শিক্ষক সাজ্জাদ হোসেন বলেন , গতকাল বেলা সাড়ে ১১ টার দিকে কলেজের অধ্যাপক মো. রবিউল ইসলাম , কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক ও দর্শন বিভাগের বিভাগীয় প্রধান এম আবদুর রহিমসহ ২০ জন শিক্ষকের কাছে মুঠোফোনে বিভিন্ন নম্বর থেকে ফোন করা হয়। যে ব্যক্তি ফোন করেছেন তিনি নিজেকে জনযুদ্ধের আঞ্চলিক কমান্ডার হাত কাটা বিপ্লব পরিচয় দিয়ে জনপ্রতি দুই লাখ টাকা করে চাঁদা দাবি করেন। ফোনের অপর প্রান্ত থেকে বলা হয়, একটি বিকাশ নম্বর দেওয়া হবে। সেই নম্বরে টাকা দিতে ।

কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. রবিউল ইসলাম বলেন , কলেজের ২০ জন শিক্ষকের কাছে বিভিন্ন নাম্বার থেকে ফোন করা হয় । সে নিজেকে  বিপ্লবী কমিউনিষ্ট পার্টির আঞ্চলিক নেতা বলে তাকে দাবি করেন । তার নাম বলা হয়েছে ‘হাত কাটা বিপ্লব ‘ । ঘটনাটি  তারা পুলিশ সুুপারকে পুরো বিষয় জানান ,

আরও পড়ুন

×