শিয়ালের মাংস বিক্রি হচ্ছে খাসির মাংসের নামে 

প্রকাশিত: 22/10/2019

নিজস্ব প্রতিবেদন

শিয়ালের মাংস বিক্রি হচ্ছে খাসির মাংসের নামে 

শিয়ালের মাংস বিক্রি হচ্ছে খাসির মাংসের নামে 

সরাইল বিশ্বরোড মোড় খাঁটিহাতা হাইওয়ে থানার পুলিশ গতকাল সোমবার বেলা দেড়টায় দুই যুবককে আটক করা হয়েছে । পুলিশ বলেন , তাদের কাছ থেকে ২৭ কেজি শেয়ালের মাংস পাওয়া গেছে । পরে তাদের ভাম্যমাণ আদালতে নেওয়া হয় । আদালত তাদের বিরুদ্ধে জেল জরিমানার আদেশ দেন ।ওই ২ যুবক হলেন হবিগঞ্জের লাখাই উপজেলার মুড়াকুড়ি গ্রামের সাদ্দাম হোসেন ও আরজত আলী । 
পুলিশ ও স্থানীয় লোক জানান , ওই যুবক দুই জন বেশ কিছু দিন ধরে ব্রাক্ষণবাড়িয়া জেলা সদরসহ বিভিন্ন বাজারে রেস্তোরাঁয় ২২০ টাকা কেজিতে খাসির মাংস বিক্রি করে । গতকাল দুপুরে সরাইল বিশ্বরোড মোড়ের একটি রেস্তোরাঁয় ওই মাংস বিক্রি করতে গেলে মাংসের মূল্য ও রং দেখে ক্রেতার সন্দেহ হয়।পরে রেস্তোরার কতৃপক্ষ পুলিশকে খবর দেয় । পরে পুলিশ এসে তাদের আটক করে । যুবকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে তারা শিয়ালের মাংস বিক্রির কথা স্বীকার করেন । আর তারা এই মাংস ঢাকার পূর্ব রামপুরা এলাকা থেকে সংগ্রহ করে থাকেন বলে পুলিশকে জানান । 
বেলা দুইটার দিকে সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে থাকা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম ফারজানা প্রিয়াংকা ভ্রাম্যমাণ আদালত বসিয়ে শিয়ালের মাংস বিক্রির দায়ে সাদ্দাম হোসেনকে ৫ হাজার টাকা জরিমানা এবং আরজত আলীর বিরুদ্ধে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন।
 

আরও পড়ুন

×