বিস্ফোরক তথ্য, ম্যারাডোনা আত্মহত্যার চেষ্টা করেছিলেন!

প্রকাশিত: 22/12/2020

ডে-নাইট নিউজ:

বিস্ফোরক তথ্য, ম্যারাডোনা আত্মহত্যার চেষ্টা করেছিলেন!

শোকের সাগরে ফুটবল বিশ্ব ছেড়ে চলে গিয়েছেন আর্জেন্টিনার কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা। ২০ নভেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। মেডিকেল অবহেলা এবং মৃত্যুর অভিযোগ রহস্য এখনো চলছে। এবার আর্জেন্টাইন গ্রেটের এক সময়ের ব্যক্তিগত চিকিত্সক আলফ্রেডো কহে ম্যারাডেনা সম্পর্কে বিস্ফোরক তথ্য দিলেন।

"তার মস্তিষ্কের ক্ষতি হয়েছিল, তবে তার আলঝাইমার সমস্যাটি তেমন খারাপ ছিল না," কাহা ইন্ট্রাটেবলের এক সাক্ষাত্কারে এমনটাই বলেছিলেন। তাকে যে ওষুধ দেওয়া হচ্ছিল তা ঠিক ছিল না। দিয়েগো শান্তি চেয়েছিল এবং তাকে শান্ত পরিবেশ দেয়ার দরকার ছিল। সে ওষুধের কারণে সে তা পাচ্ছিল না। '

ম্যারাডোনা যখন মাদকের আসক্তির কারণে মৃত্যুর দ্বারপ্রান্তে ছিল এবং আর্জেন্টিনার চিকিত্সকরা মরনাপন্ন ফুটবলারকে চিকিত্সা দিতে ঝুঁকি মনে করছিলেন এবং মুখ ফিরিয়ে নিয়েছিলেন, তখন কিউবা তাঁর দিকে হাত বাড়িয়েছিলেন। কিউবার তত্কালীন রাষ্ট্রপতি ফিদেল কাস্ত্রোর আমন্ত্রণে ২০০০ থেকে ২০০৫ অবধি ম্যারাডোনা কিউবায় অবস্থান করেন।

কাহারের ধারণা ম্যারাডোনার ৪ নভেম্বর সাবডিউরাল হেমোটোমা অস্ত্রোপচারের পরে কিউবা ফিরে যাওয়া উচিত ছিল। প্রাক্তন ও তাঁর ব্যক্তিগত চিকিত্সক লিওপল্ডো লুকেয়েকেও লা হাভানায় নিয়ে যাওয়ারও অনুরোধ করেছিলেন।

কহের দাবি, "একদিন ডিয়াগো তার গাড়িতে ছিল এবং হঠাৎ সে বাসের সামনে গাড়ি দিয়ে নিজেকে হত্যা করার চেষ্টা করেছিল।" তাঁর বেঁচে থাকা ছিল এক অলৌকিক ঘটনা। তাঁর দ্বিতীয় দফার চিকিত্সার পরে এটি ছিল দ্বিতীয় ঘটনা। এরপর সেই ঘটনাটি এড়ানোর জন্য ম্যারাডোনা বলেছিলেন, "আমি বাসটি দেখি নি, এটি কোথাও থেকে বেরিয়ে এসেছিল,"।

আরও পড়ুন

×