আজ শুরু হচ্ছে আইপিএল

প্রকাশিত: 09/04/2021

নিজস্ব প্রতিবেদন :

আজ শুরু হচ্ছে আইপিএল

করোনার প্রকোপের মধ্যেই আজ শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর ১৪তম আসর। উদ্বোধনী ম্যাচে লড়বে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। 

গত আইপিএলে বাংলাদেশের কোনো ক্রিকেটার ছিল না। তবে চতুর্দশ আসর নিয়ে দেশের ক্রিকেটাঙ্গনে তুমুল আগ্রহ। সাকিব আল হাসান ফিরেছেন কলকাতা নাইট রাইডার্সে। মোস্তাফিজুর রহমান প্রথমবার মাঠে নামবেন রাজস্থান রয়্যালসের হয়ে। 

ত্রয়োদশ আসরে করোনার প্রকোপ থেকে বাঁচতে আইপিএল আয়োজিত হয় সংযুক্ত আরব আমিরাতে। তবে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) আগেই জানিয়েছিল, আইপিএলের ১৪তম আসর হবে ভারতেই। করোনার ব্যাপক সংক্রমণের পরও সিদ্ধান্ত থেকে সরেনি বিসিসিআই।

সাকিবের কলকাতায় ফেরা এবং রাজস্থানের গোলাপি জার্সিতে মোস্তাফিজের নতুন শুরু নিয়ে রোমাঞ্চিত বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা। এবারে সাকিবের আইপিএল যাত্রা ছিল ঘটনাবহুল।  গত ফেব্রুয়ারিতে হওয়া নিলামে সাকিবকে ৩ কোটি ২০ লাখ রুপিতে দলে ভেড়ানোর পর কলকাতা ফ্র্যাঞ্চাইজির উচ্ছ্বাস ছিল দেখার মতো। 

একাদশে জায়গা পাওয়া কিছুটা সহজ হওয়ার কথা মোস্তাফিজের। অভিজ্ঞ অজি তারকা অ্যান্ড্রু টাইয়ের সঙ্গেই মূল লড়াইটা হবে টাইগার পেসারের।  নিলামে ১ কোটি রুপির ভিত্তিমূল্যে মোস্তাফিজকে পেয়ে যাওয়ার পর টুইটারে একটি ছবি পোস্ট করে রাজস্থান। 

আগামী ১১ই এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের আইপিএল মিশন শুরু করবেন সাকিব আল হাসান। পরদিন মোস্তাফিজের রাজস্থান রয়্যালস বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার দল পাঞ্জাব কিংসের মুখোমুখি হবে।

আরও পড়ুন

×