আজ সন্ধ্যায় সাকিব-মুস্তাফিজ দেশে ফিরছেন

প্রকাশিত: 06/05/2021

নিজস্ব প্রতিবেদন :

আজ সন্ধ্যায় সাকিব-মুস্তাফিজ দেশে ফিরছেন

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের হানায় লণ্ডভণ্ড ভারত। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। করোনা হানায় মাঝপথেই স্থগিত করা হয় আইপিএল। আইপিএলের এই আসরে বাংলাদেশ থেকে অংশ নেন সাকিব ও মুস্তাফিজুর রহমান। ভারতের সঙ্গে বাংলাদেশের সীমান্ত বন্ধ থাকলেও বৃহস্পতিবার সন্ধ্যায় তারা দেশে ফিরছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির লজিস্টিক সাপোর্টের কর্মকর্তা ওয়াসিম খান। তিনি জানান, আহমেদাবাদ থেকে দু'জন ঢাকার ফ্লাইট ধরবেন। একটি চার্টার্ড ফ্লাইটে তারা সন্ধ্যা নাগাদ ঢাকায় নামবেন।

জানা গেছে, দু'জনই একই ফ্লাইটে বাংলাদেশে আসছেন। তাদের খরচের কিছু অংশ বহন করছে দু'জনের ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস।

গত মঙ্গলবার আইপিএল স্থগিত হয়ে গেলে অন্য অন্য বিদেশি ক্রিকেটারদের মতো সাকিব-মুস্তাফিজেরও দেশে ফেরা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়। 
তবে সামনে শ্রীলঙ্কা সিরিজ থাকায় তাদের বিশেষ ব্যবস্থায় ফেরানোর পাশাপাশি কোয়ারেন্টাইন শিথিলের অনুরোধ করে স্বাস্থ্য মন্ত্রণালয়কে চিঠি দেয় ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে স্বাস্থ্য অধিদপ্তর থেকে জানানো হয়েছে, তাদের জন্য কোনও ছাড় নয়। বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ করতে হবে তাদের।

আরও পড়ুন

×