গৃহকর্মীকে গণধর্ষণের অভিযোগ, ২ জনকে গ্রেফতার  

প্রকাশিত: 30/10/2019

নিজস্ব প্রতিবেদক

গৃহকর্মীকে গণধর্ষণের অভিযোগ, ২ জনকে গ্রেফতার  

গৃহকর্মীকে গণধর্ষণের অভিযোগ, ২ জনকে গ্রেফতার
 

নারায়নগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের বাগবাড়িয়া এলাকায় এক গৃহকর্মীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার দিবাগত রাতে ওই গৃহকর্মীকে মোবাইল ফোনে বাসায় ডেকে এনে চার যুবক ধর্ষণ করে বলে অভিযোগ করেছেন। মঙ্গলবার রাতে গৃহকর্মী নিজে বাদী হয়ে সোনারগাঁ থানায় চারজনকে আসামি করে মামলা দায়ের করেন। ঘটনার সাথে জড়িত অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেফতার করেছেন পুলিশ।

গৃহকর্মী বলেন, দীর্ঘদিন যাবত সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বাগবাড়ীয়া গ্রামের হাবিবুরের বাড়িতে ভাড়া থেকে বিভিন্ন লোকের বাসায় কাজ করতেন তিনি । কাজের সুবিধার্থে তিনি বর্তমানে রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় ভাড়া বাসায় থাকেন। হাবিবুরের বাসায় থাকা অবস্থায় তার সঙ্গে ওই গৃহকর্মীর কিছু আর্থিক লেনদেন হয়। এ বিষয়ে কথা বলার জন্য হাবিবুর তার সহযোগী স্বপন ও শাহিনুরকে দিয়ে গৃহকর্মীকে ফোন করে বাসায় আসতে বলেন। ওই গৃহকর্মী হাবিবুরের বাসায় আসলে তাকে চারজন মিলে গণধর্ষণ করেন বলে জানান। এক পর্যায়ে ওই গৃহকর্মী অচেতন হয়ে পড়লে তাকে ফেলে রেখে পালিয়ে যায় ধর্ষকরা।এ ঘটনায় মঙ্গলবার রাতে তিনজনের নাম উল্লেখ করে এবং একজনকে অজ্ঞাতনামা আসামি করে সোনারগাঁ থানায় ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে।

আসামিরা হলো- সোনারগাঁ উপজেলার বাগবাড়িয়া এলাকার মৃত সোবহান মিয়ার ছেলে হাবিবুর, একই এলাকার আজিজুল মিয়ার ছেলে স্বপন (৩০) এবং নওগাঁ জেলার শিকারপুর গ্রামের মোতাহার প্রামাণিকের ছেলে শাহীনূর ইসলাম।

মঙ্গলবার রাতে তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ অভিযান চালিয়ে জামপুর ইউনিয়নের তালতলা বাগবাড়িয়া গ্রামের মৃত সুবহান মিয়ার ছেলে হাবিবুর ও নওগাঁ জেলার শিকারপুর গ্রামের মোতাহার প্রমানীকের ছেলে শাহীনুর ইসলামকে গ্রেফতার করে বলে জানান।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, ধর্ষণের দায়ে গ্রেফতারকৃতদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে।

আরও পড়ুন

×