ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, গ্রেফতার ১

প্রকাশিত: 22/04/2021

নিজস্ব প্রতিবেদন :

ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, গ্রেফতার ১

জয়পুরহাটের কালাই উপজেলায় ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করার অভিযোগে আমানুল্লাহ নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বুধবার রাতে কালাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক এবং পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর তফিকুল ইসলাম তৌহিদ বাদি হয়ে ওই যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

মামলার ইজাহারে বলা হয়েছে, আক্কেলপুর উপজেলার গোপিনাথপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ‘ময়নুল ইসলাম সাজু’ নামের ফেসবুক একাউন্ট হইতে একটি স্ক্রীনশর্ট সহ কালাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদকসহ কালাই উপজেলা ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদকের দৃষ্টি আকর্ষণ পূর্বক একটি পোষ্ট করেন।

‘ময়নুল ইসলাম সাজু’ এর ফেসবুক একাউন্ট হইতে কথিত শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী ও হেফাজত ইসলামী বাংলাদেশ এর নেতা মামুনুল হককে নিয়ে একটি পোষ্ট করেন। ওই পোষ্টে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে একটি কুরুচিপূর্ণ কমেন্টস করা হলে ভাইরাল হয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন কালাই থানার ভারপ্রাপ্ত ওসি মো.সেলিম মালিক জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার ছড়ানোর অভিযোগে মাত্রাই ইউনিয়নের বিয়ালা গ্রামের আমানুল্লাহ নামে একজনকে আটক করা হয়েছে।

আরও পড়ুন

×