ময়মনসিংহে  এক নারীকে গণধর্ষণের মামলায় , তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে ,

প্রকাশিত: 05/11/2019

নিজস্ব প্রতিবেদন

ময়মনসিংহে  এক নারীকে গণধর্ষণের মামলায় , তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে ,

ময়মনসিংহে  এক নারীকে গণধর্ষণের মামলায় , তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে ,


ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক জন নারীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করে থানায় মামলা করেছেন ।  আজ মঙ্গলবার স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই নারীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে বলে জানা গেছে ।

পুলিশ জানায়, ওই নারী  ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করতেন । তার বাড়ি হলো পঞ্চগড়ে । ঈশ্বরগঞ্জের মো. শাহীন মিয়া ও সোহেল মিয়া ঠেলাগাড়িতে করে রাজধানীর খিলক্ষেত এলাকায় সবজি বিক্রি করেন। সেই সুবাদে  ওই এলাকায় বসবাসকারী পোশাকশ্রমিকের সঙ্গে ওই নারীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে বলে জানা যায় । এরই ধারাবাহিকতায় শাহীন ও সোহেলের আমন্ত্রণে ওই নারী ৩ নভেম্বর ঈশ্বরগঞ্জে যান।

শাহীন ওই নারীকে নিজের স্ত্রী পরিচয় দিয়ে পরিচিত এক ব্যক্তির বাসায় নিয়ে যান। রাতের খাবার খেয়ে ওই নারী ওই বাসায় ঘুমিয়ে পড়েন। মধ্যরাতের পর বাড়ির মালিকের পরিচিত মো. মোস্তফা, আবদুর রাজ্জাক ও নুরুজ্জামান ওই নারীকে বাসা থেকে বের করে অন্যত্র নিয়ে যান।

ওই নারীর অভিযোগ, এ সময় তিনি গণধর্ষণের শিকার হন। খবর পেয়ে টহলরত পুলিশ শাহীন, রাজ্জাক ও সোহেল নামের তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়। ওই নারী শাহীন ও সোহেলের আমন্ত্রণে ঈশ্বরগঞ্জ গেছেন জানালেও তাঁদের বিরুদ্ধে ধর্ষণের কোনো অভিযাগ করেননি।


ওসি আহম্মেদ কবীর হোসেন বলেন, ওই নারী গতকাল সোমবার রাতে থানায় অভিযোগ করেন। পুলিশ সেটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হিসেবে রেকর্ড করে। অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে বলে তিনি জানান।

আরও পড়ুন

×