ডাকাতের হামলায় এক এএসআইসহ পুলিশের চার সদস্য আহত হয়েছেন, আটক ২ 

প্রকাশিত: 21/11/2019

নিজস্ব প্রতিবেদন

ডাকাতের হামলায় এক এএসআইসহ পুলিশের চার সদস্য আহত হয়েছেন, আটক ২ 

ডাকাতের হামলায় এক এএসআইসহ পুলিশের চার সদস্য আহত হয়েছেন, আটক ২ 


আহত পুলিশ সদস্যরা হলেন এএসআই জিয়াউর রহমান এবং কনস্টেবল রুহুল আমিন ও সানোয়ারকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তাঁদের মধ্যে কনস্টেবল রুহুল আমিনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে । অপর কনস্টেবল ফয়েজকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গতকাল বুধবার (২১ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সুরমা চা-বাগান এলাকায় এ ঘটনাটি ঘটে। ঘটনা বিষয়ে পুলিশ জানায়, সন্ধ্যা থেকে এএসআই জিয়াউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ পাহাড়ঘেড়া অঞ্চল ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের সুরমা চা-বাগান এলাকায় চেকপোস্ট বসান।

একপর্যায়ে কয়েকজন যুবক একটি মোটরসাইকেল ও একটি প্রাইভেট কার নিয়ে আসার সময় তাদেরকে তল্লাশির চেষ্টা করা হয়। হঠাৎ সংঘবদ্ধ ডাকাতদলটি পুলিশের ওপর হামলা চালায়। এ সময়  ডাকাত ও পুলিশ সদস্যদের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়।

আর একপর্যায়ে ডাকাতদল পুলিশ সদস্যদের মারধর করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে মোটরসাইকেল আরোহী দুই ডাকাতকে দুই  রাউন্ড গুলি ও পিস্তলসহ আটক করে ।

আটক করা ডাকাতরা হল, নরসিংদী সদরের আব্দুস সোবহান সুমন ও একই জেলার শিবপুরের বায়জিদ বোস্তামী। তাদের কাছ থেকে একটি চায়না পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. গোলাম দস্তগীর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় জড়িত অন্য ডাকাতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। শিগগির তাদেরকে গ্রেপ্তার করা হবে।
 

আরও পড়ুন

×