মোঃহানিফ ভট্টোু ক্রিকেট টুর্ণামেন্টে ২০২০ সম্পন্ন 

প্রকাশিত: 16/03/2020

নিজস্ব প্রতিবেদক :

মোঃহানিফ ভট্টোু ক্রিকেট টুর্ণামেন্টে ২০২০ সম্পন্ন 

"এসো খেলা ধোলা করি" "মাদক মুক্ত জীবন গড়ি"

রামুর কচ্ছপিয়া ইউনিয়নের পূর্বে তিতার পাড়া মাঠে অনুষ্ঠিত মোঃ হানিফ ভুট্টো ক্রিকেট টুর্ণামেন্টে ২০২০ শ্রমিক নেতা হেলাল উদ্দীন ক্রিকেট একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে পূর্ব তিতার পাড়া ভাই ভাই ক্রিকেট একাদশ। 

কচ্ছপিয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি হানিফ ভুট্টো অক্লান্ত পরিশ্রমে মোঃ হানিফ ভুট্টো ক্রিকেট টুর্ণামেন্টের সফল সমাপ্তি দেখতে রবিবার (১৫ মার্চ) মাঠে ছিলো হাজারো দর্শক। 

টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রামু উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের সভাপতি সালাহ উদ্দীন বলেছেন, খেলাধুলা যুব সমাজকে সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে।

খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। যুবসমাজ খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকতে পারে। খেলাধুলা জীবনকে সুন্দর ও পরিশীলিত করে। খেলোয়াড়দের মধ্যে সৃষ্টি হয় শৃংখলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা। 

যুব সমাজকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখার প্রয়োজনীয়তা অনুভব করে সালাহ উদ্দীন বলেন, খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে। যুব সমাজকে যদি আমরা ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত করতে পারি, তাহলে সহজেই এ দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা যাবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মোঃ ইসমাঈল নোমান,২নং ওয়ার্ডের ইউপি সদস্য জয়নাল আবেদীন,রামু উপজেলা যুবলীগে সাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আবছার, সাংবাদিক মোঃ সাইদুজ্জামান সাঈদ,কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগে ৩নং ওয়ার্ডের সভাপতি আব্দুল শুক্কুর,ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি জাফর আলম,ইউনিয়ন কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক কলিম উল্লাহ মোঃ সোহেল,ছাত্রলীগ নেতা বাপ্পি,যুবলীগে নেতা জসীম,খোকন,শফি আলম,মোঃসালামত উল্লাহ প্রমূখ। 

খেলা শেষে পূর্ব তিতার পাড়া ভাই ভাই ক্রিকেট একাদশকে টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন ট্রফি ও শ্রমিক নেতা হেলাল ক্রিকেট একাদশকে রানার্স আপ ট্রফি বিতরণ করেন অতিথিবৃন্দ।

আরও পড়ুন

×