পাপিয়া দম্পতির অস্ত্র মামলার রায় আজ

প্রকাশিত: 12/10/2020

নিজস্ব প্রতিবেদন :

পাপিয়া দম্পতির অস্ত্র মামলার রায় আজ

নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া দম্পতির বিরুদ্ধে অস্ত্র আইনের মামলার রায় আজ ঘোষণা করা হবে।

গত ২৭ সেপ্টেম্বর আসামি ও রাষ্ট্রপক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষে ঢাকার এক নম্বর বিশেষ ট্রাইব্যুনালের বিচারক কেএম ইমরুল কায়েশ ১২ অক্টোবর রায়ের দিন নির্ধারণ করেন।

আসামিপক্ষের আইনজীবীদের দাবি, রাষ্ট্রপক্ষ আসামিদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণে ব্যর্থ হয়েছে। ফলে তারা আদালতের কাছে ন্যায়বিচার প্রত্যাশা করে আসামিদের খালাস প্রার্থনা করেছেন।

অপর দিকে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর (পিপি) আব্দুল্লাহ আবু বলেন, মামলার সাক্ষ্য-প্রমাণে আসামিদের বিরুদ্ধে আমরা অভিযোগ প্রমাণ করতে সক্ষম হয়েছি। আশা করছি, রায়ে আসামিদের সর্বোচ্চ শাস্তি যাবজ্জীবন কারাদণ্ড হবে।

উল্লেখ্য, দেশব্যাপী ক্যাসিনোবিরোধী অভিযানের সময় গত ২২ ফেব্রুয়ারি রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশত্যাগের সময় পাপিয়াসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃত অন্যরা হলেন-পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)। 

পরের দিন ২৩ ফেব্রুয়ারি দুপুরে পাপিয়ার ফার্মগেটের বাসা থেকে একটি বিদেশি পিস্তল, দুটি পিস্তলের ম্যাগাজিন, ২০টি পিস্তলের গুলি, পাঁচ বোতল বিদেশি মদ ও ৫৮ লাখ ৪১ হাজার টাকা উদ্ধার করা হয়।

আরও পড়ুন

×