৭০০ গোল থেকে একটু দূরে ক্রিস্টেয়ানো রোনালদো 

প্রকাশিত: 13/10/2019

নিজস্ব প্রতিবেদন

৭০০ গোল থেকে একটু দূরে ক্রিস্টেয়ানো রোনালদো 

আর মাএ ১ গোল করলেই ক্রিস্টিয়ানো রোনালদোর ক্যারিয়ারে ৭০০ গোলের মাইলফলক ছুঁয়ে ফেলবেন। পর্তুগিজ অধিনায়ক ক্রিস্টেয়ানো রোনালদো নিজের ফুটবল ক্যারিয়ারে এখন পর্যন্ত সর্বমোট ৬৯৯ গোল করেছেন । 

ক্রিস্টেনাল রোনালদোর আগে ফুটবল ক্যারিয়ারে আরো ৫ জন ফুটবলার নিজের ক্যারিয়ারে ৭০০ গোলের মাইল ফলক ছুঁতে ফেরেছেন । এখন পর্যন্ত ক্রিস্টেনাল রোনালদোর আগে যারা ৭০০ গোলের মাইল ফলক ছুঁতে ফেরেছেন তারা হলো : 

 অস্ট্রিয়ার সাবেক ফুটবলার তারকা ফরোয়ার্ড হোসেফ বাইকান তিনি তার ফুটবল ক্যারিয়ারো সর্বোমোট ৮০৫ টি গোল করে নিজের ফুটবল ক্যারিয়ারের সমাপ্তি ঘোষনা করেন । তার পরে দ্বিতীয় অবস্থানেয় রয়েছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার পেলে । এই ফুটবলার নিজের ফুটবল ক্যারিয়ারে সর্বোমোট ৭৭৯ গোল করেছেন । তার পরে তৃতীয় অবস্থানে রয়েছে ব্রাজিলিয়ান আরেক ফুটবলার রোমারিও তিনি তার ফুটবল ক্যারিয়ারে সর্বোমোট ৭৪৮ টি গোল করেন । তার পরে রয়েছেন ফ্রাস্ক পুসকাস তিনি তার ‍ফুটবল ক্যারিয়ারে সর্বোমোট ৭০৯ টি গোল করে নিজের ফুটবল ক্যারিয়ারের সমাপ্তি ঘোষনা করেন । তার পরের অবস্থানে রয়েছেন জার্মানি ফুটবলার জার্ড মুলার তিনি তার ফুটবল ক্যারিয়ারো সর্বোমোট ৭০১ টি গোল করে ফুটবল ক্যারিয়ারের সমাপ্তি ঘোষনা করেন । 

সেই হিসাবে ক্যারিয়ারে আর ১ টি গোল করতে পারলে ৭০০ গোলের মাইল ফলক ইর্স্পস করবেন ক্রিস্টিয়ানো রোনালদো । এ ছাড়া ও ক্রিস্টিয়ানো রোনালদোর চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি তার ফুটবল ক্যারিয়ারে এখন পর্যন্ত করেছেন ৬৭২ গোল । 

আরও পড়ুন

×