খুব তাড়াতাড়ি ম্যাচ পাতানোর গুমর ফাঁস হবে : নাজমুল হাসান পাপন

প্রকাশিত: 22/10/2019

নিজস্ব প্রতিবেদক

খুব তাড়াতাড়ি ম্যাচ পাতানোর গুমর ফাঁস হবে : নাজমুল হাসান পাপন

সমবার সকালে পারিশ্রমিক বাড়ানোসহ ১১ দফা দাবি উল্লেখ করে ধর্মঘট করে ছিলেন বাংলাদেশ ক্রিকেটাররা । তাদের দাবি না মানা পর্যন্ত কোন খেলায় অংশ গ্রহন করবেন না বলে জানিয়েছেন ক্রিকেটাররা ।

 এই ধর্মঘটের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার বিকালে সংবাদ ব্রিফিং করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন । তিনি মনে করেন টাকার জন্য ক্রিকেটারদের খেলা বন্ধ করার পিছনে কোন ষড়যন্ত্র রয়েছে । 

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেন ,আমরা খেলোয়াড়দের সব কথা শুনছি , আমরা খেলোয়াড়দের বেতন বাড়িয়েছি । অথচ তারাই টাকার জন্য খেলা বন্ধ করে দিয়েছে । 

সামনে ভারত সফর নভেম্বর মাসের ৩ তারিখ ভারতের বিপক্ষে টি- টোয়েন্টি ম্যাচে মাঠে নামার কথা রয়েছে । তবে ২৫ অক্টোবর থেকে শুরু হবে কন্ডিশনিং ক্যাম্প । বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন ভারতে সফরে না গেলে আইসিসি থেকে বড় ধরনের সমস্যার মুখে পড়তে হবে । 

নাজমুল হাসান পাপন আরো বলেন , বিসিবির কাছে কেউ আনুষ্ঠানিক ভাবে অভিযোগ করেনি । তারা যদি এই বিষয় আমাদেরকে জানাতো তাহলে আমরা তা মেনে নিতাম । কিন্তু কেউ আমাদেরকে এই বিষয় কিছু জানায়নি

তাহলে তাদের অপেক্ষা করা ছাড়া আর কিছু করার নাই । ভারত সিরিজের অনুশীলন ক্যাম্প সূচি অনুযায়ী শুরু হবে । যারা যাবে তারা যাবে । যারা যাবে না তারা যাবে না । এই বিষয়ে বিসিবির কিছু করার নাই । 

আরও পড়ুন

×