রাজধানীতে হঠাৎ বন্ধ গণপরিবহন, দুর্ভোগে যাত্রীরা

প্রকাশিত: 26/03/2021

নিজস্ব প্রতিবেদন :

রাজধানীতে হঠাৎ বন্ধ গণপরিবহন, দুর্ভোগে যাত্রীরা

বাড্ডা ইউলুপের সামনে থেকে সব গণপরিবহন থামিয়ে নামিয়ে দেয়া হয় যাত্রীদের আজ শুক্রবার সকাল থেকে হঠাৎ করেই কয়েকটি রুটে গণপরিবহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।

বিশেষ করে যে সব বাস এয়ারপোর্ট রুটে চলাচল করে, সে সকল গণপরিবহনকে সকালে বিভিন্ন পয়েন্টে থামিয়ে উল্টো পথে পাঠিয়ে দেয় পুলিশ।

সদরঘাট থেকে এয়ারপোর্ট অভিমুখী সব ধরণের গণপরিবহন রামপুরায় থামিয়ে দেয় পুলিশ। বাকি পথ যাত্রীদের পায়ে হেটেঁ যেতে দেখা গেছে।

অনেকে পরিবারের শিশু ও নারী সদস্যদের নিয়ে দীর্ঘ পথ পায়ে হেঁটে গন্তব্যে রওয়ানা করেন। সঙ্গে থাকা ব্যাগ ও বস্তা মাথায় নিয়ে অনেক যাত্রীকে রামপুরা থেকে এয়ারপোর্টের দিকে হেঁটে যেতে দেখা যায়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) সূত্র বলছে, আজ শুক্রবার সকালে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিশেষ বিমানে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামবেন। পরে তিনি সাভারের জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে যাবেন।

এরপর নরেন্দ্র মোদি হোটেল সোনারগাঁওয়ে আসবেন। পরে বিকালে যাবেন শেরেবাংলা নগরে জাতীয় প্যারেড গ্রাউন্ডে সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে।

ভারতের প্রধানমন্ত্রীর ঢাকায় চলাচলের সময় বিভিন্ন গুরুত্বপূর্ণ ও প্রধান সড়কে কিছু সময়ের জন্য যান চলাচল নিয়ন্ত্রণ ও বন্ধ রাখা হবে।

তার মধ্যে আছে- বিমানবন্দর সড়ক, বিজয় সরণি, মানিক মিয়া অ্যাভিনিউ, রাসেল স্কয়ার, ধানমন্ডি ৩২ নম্বর সড়ক, মিরপুর রোড, কল্যাণপুর, গাবতলী হয়ে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের নবীনগর।

আরও পড়ুন

×