পল্টন চায়না টাওয়ারে দ্যা ফোন বক্সের যাত্রা শুরু !

প্রকাশিত: 14/06/2021

কাজী আহসান উল্ল্যা

পল্টন চায়না টাওয়ারে দ্যা ফোন বক্সের যাত্রা শুরু !

রাজধানীর নয়াপল্টন চায়না টাওয়ারের ৬ষ্ঠ তলায় ১৩ জুন রবিবার বাদ আছর দোয়া ও মোনাজাতের মধ্যদিয়ে দ্যা ফোন বক্স ব্যবসা প্রতিষ্ঠানের শুভ উদ্ভোধন হয়। উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও প্রেসিডিয়াম সদস্য জনাব মো: মোয়াজ্জেম হোসেন বিএসএস (সম্মান), এমএসএস (রাষ্ট্র বিজ্ঞান) ঢাকা বিশ্ববিদ্যালয়। 
এসময় সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলে- বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক জনাব, হারুন উর রশিদ, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য জনাব কাজী সামছুল আলম শাশীম, ঢাকা মহানগর দক্ষিণ ও মতিঝিল থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জনাব আহমেদ শরীফ, নেইভার গ্রুপের পরিচালক জনাব কাজী জহিরুল ইসলাম বাবুল। 

বিশিষ্ট ব্যবসায়ী কাউসার উদ্দিন আহমেদ, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ স্বপন, আবুল কালাম আজদ (নয়ন) সাবেক চেয়ারম্যান, সময় সংবাদ ডটকম এর সম্পাদক মিজানুর রশিদ রাসেল, যুবলীগনেতা ইয়াকুব আলী লিটন, যুবলীগ নেতা রবিউল ইসলাম সোহাগ। উদ্ভোধনী অনুষ্ঠান শেষে দ্যা ফোন বক্সের পরিচালক আহমেদ ইরফান ও আব্দুস সাকুর সোহেল সাক্ষাতে বলেন নতুন ব্যসায়ী হিসেবে তাদের দোকানে নতুন মডেলের বিভিন্ন মোবাইল ক্রয় বিক্রয় ও মোবাইলের সকল মালামাল সুলভ মূল্যে পাওয়া যাবে। এবং যতœসহকারে অভিজ্ঞ টেকনেশিয়ান ধারা সকল ধরণেরমোবাইল সার্ভিসিং করা যাবে। এসময় আরো উপস্থিত ছিলেন মার্কেটের পরিচালনা কমিটিসহ বিভিন্ন দোকানের মালিক ও কর্মচারীবৃন্দ। 
 

আরও পড়ুন

×