রাজধানীর যাত্রাবাড়ী র‌্যাবের অভিযানে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার!

প্রকাশিত: 18/07/2021

কে.এম. আহসান উল্ল্যা

রাজধানীর যাত্রাবাড়ী র‌্যাবের অভিযানে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার!

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৮ জুলাই আনুমানিক ১:২০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৩০,৬০,০০০/- (ত্রিশ লক্ষ ষাট হাজার) টাকা সমমূল্যের ৩০৬ (তিনশত ছয়) গ্রাম হেরোইনসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মো. মাসুম মোল্লা (৩৬) ও মো. মোক্তার হোসেন (৪৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন ও নগত- ৬,৫০০/- (ছয় হাজার পাঁচশত) টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।
গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন

×