মার্কিন প্রতিনিধির সাথে ইশরাকের বৈঠক

প্রকাশিত: 31/01/2020

নিজস্ব প্রতিবেদন :

মার্কিন প্রতিনিধির সাথে ইশরাকের বৈঠক

আজ শুক্রবার যুক্তরাষ্ট্রের দূতাবাসের প্রতিনিধির সাথে বৈঠকের পর ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ধানের শীষের মেয়র প্রার্থী সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি জানান, যুক্তরাষ্ট্র দূতাবাসের একজন প্রতিনিধির সাথে বৈঠক করেছি, এটা পূর্বনির্ধারিত বৈঠক।

ইশরাক জানান, যুক্তরাষ্ট্রের প্রতিনিধি জানতে চেয়েছেন, সার্বিক পরিস্থিতি কেমন ছিলো, আগামীকাল আমাদের কী কী শস্কা রয়েছে। আমি ইভিএমের বিষয়টি তাকে জানিয়েছি এবং ঢাকার বাইরে থেকে সরকার দলীয় সন্ত্রাসীদের জড়ো করা হচ্ছে ঢাকায়, কেন্দ্র দখলের একটা পায়তারা করা হচ্ছে।

আগামীকাল কেমন যাবে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ইশরাক বলেন, কালকের দিনটা কেমন যাবে সেটা কেবল মহান আল্লাহ ভালো বলতে পারেন। আমরা খালি আগের অভিজ্ঞতা থেকে বলতে পারি, কী কী ধরনের সন্ত্রাসী কর্মকান্ড সরকারি দলের প্রার্থীদের পক্ষ থেকে চালানো হতে পারে। 

আমি দেখেছি যে, বেশিরভাগ জরিপগুলোতে ধানের শীষ ৮০ ভাগ এগিয়ে আছে। এগুলো দেখে হয়ত তারা জোর-জবর দস্তি করে কেন্দ্র দখল করার চেষ্টা করবে।

আমি তাদেরকে বলতে চাই, এবার কিন্তু দখলদারিত্ব মেনে নেয়া হবে না, আমরা ভোটকেন্দ্র পাহারা দেবো, দখলমুক্ত করে ভোটারদের ভোট দেয়ার জন্য পরিবেশ তৈরি করব।

আরও পড়ুন

×