ডোপ টেস্টে পজিটিভ ২৬ পুলিশ সদস্যকে চাকুরীচ্যুত প্রক্রিয়া শুরু:  ডিএমপি কমিশনার

প্রকাশিত: 26/09/2020

অনলাইন ডেস্ক:

ডোপ টেস্টে পজিটিভ ২৬ পুলিশ সদস্যকে চাকুরীচ্যুত প্রক্রিয়া শুরু:  ডিএমপি কমিশনার

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো: শফিকুল ইসলাম বিপিএম (বার) বলেছেন, মাদকের বিষয়ে সন্দেহভাজন পুলিশ সদস্যদের আমরা ডোপ টেস্ট করিয়েছে। এদের মধ্যে ২৬ জন সদস্যের পজিটিভ এসেছে। এদেরকে চাকরিচ্যুত করার প্রক্রিয়া শুরু হয়েছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে ডিএমপির নবসৃষ্ট ট্রাফিক মিরপুর বিভাগের উপ পুলিশ কমিশনারের কার্যালয় উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন। এ সময় ডিএমপি কমিশনার আরো বলেন, আমাদের বিশ্বাস এভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারলে বাকিদের কাছেও সুস্পষ্ট মেসেজ যাবে যে, আমরা কাউকেই ছাড় দিবো না। 

আমাদের এ ধরনের উদ্যোগের ফলে অনেকেই ভালো হয়েছে এবং এ রাস্তা থেকে সরে এসেছে। পুলিশ সদস্য যারা মাদকের সাথে সম্পৃক্ত আছে কিংবা মাদক ব্যবসায়ীদের সহযোগিতা করছে সরাসরি তাদের বিরুদ্ধে মামলা নিয়ে গ্রেফতার করা হচ্ছে।

একজন সাধারণ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে যে ভাবে ব্যবস্থা নেয়া হয় ঠিক সেভাবেই মাদকের সাথে সম্পৃক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে। এ সময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো: মনিরুল ইসলাম বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার মীর রেজাউল আলম বিপিএমসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

×