ডে-নাইট নিউজের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী  উদযাপন

প্রকাশিত: 02/11/2020

নিজস্ব প্রতিবেদন :

ডে-নাইট নিউজের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী  উদযাপন

ডে-নাইট নিউজের ৬ষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে ১লা নভেম্বর ডে-নাইট নিউজের প্রধান কার্যালয় (ক-৭৭, কুড়িল চৌরাস্তা, ভাটারা, ঢাকা-১২২৯) এ একটি আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

উক্ত অনুষ্ঠানের আলোচনা সভায় ডে-নাইট নিউজের সম্পাদক জনাব মোঃ সাদিকুল ইসলাম সাদিকের সভাপতিত্বে আলোচনায় অংশগ্রহণ করেণ ডে-নাইট নিউজের উপদেষ্টা ও গুলশান থানা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি জনাব মোঃ আলী আক্কাস, ডে-নাইট নিউজের সহ-সম্পাদক ও প্রমীলা (স্বেচ্ছাসেবী সংগঠন) এর সাধারণ সম্পাদক জনাব আফরোজা আসাদ কনা, নির্বাহী সম্পাদক জনাব মাহফুজ রেজা, বার্তা সম্পাদক জনাব মোঃ রফিকুল ইসলাম ও সহকারী বার্তা প্রধান জনাব মোঃ খোরশেদ আলম। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডে-নাইট পরিবারের সাংবাদিক এবং তাঁদের পরিবারবর্গ। 

উক্ত অনুষ্ঠানের বিশেষ সহযোগিতায় ছিলেন ঢাকা ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এবং মোঃ বশির আহম্মেদ মৈশান। তিনি রাজনৈতিক মিটিং-এ থাকায় অনুষ্ঠানে উপস্থিত থাকতে না পারায় দুঃখ প্রকাশ করেণ। অনুষ্ঠান শেষে ডে-নাইট পরিবারের সকলে কেক কেটে অনুষ্ঠানের সভাপতির সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেণ।

আরও পড়ুন

×